• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দৈনিক আমরাই বাংলাদেশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক আমরাই বাংলাদেশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক

দেশের জনপ্রিয় সংবাদমাধ্যম ‘দৈনিক আমরাই বাংলাদেশ’-এর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ২০২০ সালের ১ ফেব্রুয়ারি গণমানুষের সংবাদমাধ্যম হিসেবে যাত্রা শুরু করে দৈনিক আমরাই বাংলাদেশ।

বুধবার (১ ফেব্রুয়ারি) পত্রিকাটির ঢাকাস্থ প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক আমরাই বাংলাদেশের প্রকাশক আবেদ মনসুর। তিনি ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা।

বিশেষ অতিথি ছিলেন গ্রুপের সিওও হাবিব মনসুর।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আমরাই বাংলাদেশ সম্পাদক তাহাজীব হাসান।

প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার পর দৈনিক আমরাই বাংলাদেশ-এর প্রকাশক আবেদ মনসুর বলেন, আমরাই বাংলাদেশ গণমানুষের পত্রিকা। এই পত্রিকা ন্যায়ের পক্ষে, সত্যের পক্ষে ও দেশের কল্যাণে কাজ করে যাবে। দুর্নীতি, অনিয়ম ও অন্যায়ের কাছে আমরাই বাংলাদেশ কখনো মাথা নত করবে না। একই ভাবে আমরাই বাংলাদেশ হবে সাংবাদিক বান্ধব একটি পত্রিকা। সংবাদকর্মীদের সার্বিক সুযোগ-সুবিধা নিশ্চিত করবে আমরাই বাংলাদেশ।

আমরাই বাংলাদেশের সম্পাদক তাহাজীব হাসান বলেন, সাফল্যের সঙ্গে আমরা তিন বছর অতিক্রম করেছি। দেশ ও দশের কল্যাণে বিগত সময়ে আমরাই বাংলাদেশ গুরুত্বপূর্ণ আলোচিত রিপোর্ট করেছে। যা পাঠকের কাছে সমাদৃত। আমরা আরও সফল ভাবে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৪৬পিএম, ঢাকা-বাংলাদেশ।