• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

‘নিখোঁজ’ দিয়ে ফিরলেন আফসানা মিমি

‘নিখোঁজ’ দিয়ে ফিরলেন আফসানা মিমি

বিনোদন ডেস্ক

দীর্ঘদিনের বিরতি ভেঙ্গে আবারও অভিনয়ে ফিরলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমি। এবার তিনি হাজির হচ্ছেন ওয়েব সিরিজে। ৬ পর্বের তারকাবহুল ওয়েব সিরিজটির নাম ‘নিখোঁজ’।

পরিচালনা করেছে রিহান রহমান। ওয়েব সিরিজটি আগামী ১৭ মার্চ থেকে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে।

ওয়েব সিরিজের পরিচালক রিহান রহমান বলেন, ‘চরকিতে কাজ করে আমার অন্যরকম একটা অভিজ্ঞতা হয়েছে। আমি একটা ভিন্ন গল্প বলার চেষ্টা করেছি। নতুন ধরনের গল্প দর্শকদের উপহার দিতে চেয়েছি। এই সিরিজে একসঙ্গে এতজন গুণী অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজ করে আমার সত্যি অনেক ভালো লেগেছে।’

পরিচালক জানান, ওয়েব সিরিজটির গল্পে দেখা যাবে একটি ছিমছাম ছুটির দিনে ফারুক আহমেদ তার পরিবারের সঙ্গে দুপুরে খেতে বসেছেন। ঠিক তখন ঘটে এমন এক ঘটনা যা তাদের জীবনকে একদম পালটে দেয়। একদল অচেনা লোক পুলিশের পরিচয়ে বাড়িতে ঢুকে ধরে নিয়ে যায় ফারুক আহমেদকে। হতবাক হয়ে যায় পুরো পরিবার ও প্রতিবেশীরা।

এই ঘটনার পর ফারুক সাহেবের মেয়ে সাফিয়া তার নিখোঁজ বাবাকে খুঁজতে থাকে। দিন, সপ্তাহ, মাস, বছর যায়। নিখোঁজ ফারুক আহমেদকে কি খুঁজে পাবে তার সন্তানেরা। এমনই এক ফ্যামিলি ড্রামা ও থ্রিলার ঘরানার গল্প নিয়ে তৈরি হয়েছে ওয়েব সিরিজ নিখোঁজ।

মিমির সঙ্গে এই সিরিজে দেখা যাবে শতাব্দী ওয়াদুদ, ইন্তেখাব দিনার, অর্চিতা স্পর্শিয়া, শ্যামল মাওলা, খায়রুল বাসার, শিল্পী সরকার অপু, দীপান্বিতা মার্টিন, মাসুম রেজওয়ানসহ অনেকে।

১৪ মার্চ ২০২২, ০৪:৩৬পিএম, ঢাকা-বাংলাদেশ।