• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

কপিল শর্মা শো: কে কত টাকা পান?

কপিল শর্মা শো: কে কত টাকা পান?

বিনোদন ডেস্ক

ভারতীয় জনপ্রিয় টিভি শো ‘দ্য কপিল শর্মা শো’। অনুষ্ঠানটির প্রাণশক্তি বা সঞ্চালক অভিনেতা কপিল শর্মা। তাকে বলা হয় ভারতের কমেডি কিং। হাস্যরসাত্মক এই শো-এর বিভিন্ন পর্বে অংশ নেন অর্চনা পুরাণ সিং, কিকু শারদা, ক্রুষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকর, ভারতী সিং প্রমুখ। তারা প্রত্যেকেই দর্শকের কাছে দারুণ জনপ্রিয়তা লাভ করেছেন।

এসব কমেডিয়ান একেকটি পর্বের জন্য মোটা টাকা পান। তবে সবার চেয়ে বেশি পান কপিল শর্মা। বিভিন্ন সূত্রে জানা যায়, প্রতি পর্বের জন্য এই তারকা ৫০ লাখ রুপি পারিশ্রমিক নেন। বাংলাদেশি মুদ্রায় যা সাড়ে ৫৬ লাখ টাকারও বেশি।

কপিলের পর এই আয়োজনে সবচেয়ে বেশি জনপ্রিয় ছিলেন সুনিল গ্রোভার। তিনি ডক্টর মশুর গুলাটি চরিত্রে পারফর্ম করতেন। বর্তমানে কপিল শর্মা শো’র অন্যতম প্রাণ কিকু শারদা ও ক্রুষ্ণা অভিষেক। এর মধ্যে প্রতি পর্বের জন্য কিকু নেন ৫ থেকে ৭ লাখ রুপি। আর ক্রুষ্ণা নেন ১০ থেকে ১২ লাখ রুপি।

এ ছাড়া ভারতী সিং ১০ থেকে ১২ লাখ রুপি পারিশ্রমিক নেন। চান্দু চাওয়ালা রূপে অভিনয়ের জন্য চন্দন প্রভাকর প্রতি পর্বের জন্য পারিশ্রমিক নেন ৭ লাখ রুপি। এছাড়া সুমনা চক্রবর্তী ৭ লাখ রুপি ও অর্চনা পুরাণ সিং প্রতি পর্বে ১০ লাখ রুপি পান।

১১ মার্চ ২০২২, ০৫:৩৪পিএম, ঢাকা-বাংলাদেশ।