• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

হলিউড শিল্পীদের চ্যালেঞ্জ করে ট্রলের মুখে মেহজাবিন!

হলিউড শিল্পীদের চ্যালেঞ্জ করে ট্রলের মুখে মেহজাবিন!

ফাইল ছবি

বিনোদন ডেস্ক

বাংলাদেশের জনপ্রিয় টিভি তারকা মেহজাবিন চৌধুরী। নাটক ও টেলিফিল্মে অভিনয়ের মাধ্যমে এরই মধ্যে তিনি দর্শক মন জয় করেছেন। কিন্তু ভাবলেশহীন এক মন্তব্য করে এবার ট্রলের মুখে পড়েছেন মেহজাবিন। হলিউড শিল্পীদের অভিনয় দক্ষতাকে চ্যালেঞ্জ করে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন এই তারকা।

এর আগে মঙ্গলবার (৮ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারের এক মিলনায়তনে ওয়েব সিরিজ ‘সাবরিনা’র সংবাদ সম্মেলনে হলিউডের প্রসঙ্গ আনেন মেহজাবীন।

এসময় এক সাংবাদিক মেহজাবিনকে প্রশ্ন করেন- ‘এত দ্রুত এক চরিত্র থেকে আরেক চরিত্র ধারণ কীভাবে পারেন?’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, “আমাদের মতো পরিশ্রমী আর্টিস্ট পৃথিবীর হয়তো কোথাও নাই।” এরপর হাসি দিয়ে তিনি বলেন, “আমরা হলিউডের কাউকেও চ্যালেঞ্জ করতে পারি।”

মেহজাবিন আরও বলেন, “আমি বলব না, এখানে শুধু আর্টিস্টদের ক্রেডিট থাকে। এখানে ডিরেক্টর, কো-আর্টিস্ট, টেকনিক্যাল টিমের সবার অবদান থাকে। একটা টিম যখন কোনো স্বপ্ন দেখে সেখানে সবাইকে পরিশ্রম করতে হয়। সবার পরিশ্রমের কারণেই কাজটি প্রশংসিত হয়।

তবে সংবাদ সম্মেলনের পর হলিউডের শিল্পীদের নিয়ে বক্তব্যের সূত্র ধরে ফেইসবুকে বিদ্রুপের মুখে পড়েছেন মেহজাবীন। ফেসবুকে মেহজাবীনকে নিয়ে ট্রলও শুরু হয়েছে।

এসবের প্রতিক্রিয়া মেহজাবীন তার নিজের ফেসবুক প্রোফাইলে লিখেছেন-“সঠিক অর্থ বুঝে সঠিক শিরোনাম হোক। গুরুত্বপূর্ণ কথাগুলো আরও গুরুত্ব পাক।”

১০ মার্চ ২০২২, ০৫:২০পিএম, ঢাকা-বাংলাদেশ।