• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

অভিনব প্রচারণা: মোশাররফ করিম ও পরীমনির ‘কল রেকর্ড’ ফাঁস!

অভিনব প্রচারণা: মোশাররফ করিম ও পরীমনির ‘কল রেকর্ড’ ফাঁস!

ফাইল ছবি

বিনোদন ডেস্ক

জনপ্রিয় টিভি অভিনেতা মোশাররফ করিম ও ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির একটি ফোনালাপ ফাঁস হয়েছে। এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে ভাইরাল হয়েছে। ফাঁস হওয়া ফোনালাপে শোনা যায়, পরীমনিকে তার বাসায় যাওয়ার জন্য বলছেন মোশাররফ করিম।

তবে ঘটনাটি সাঁজানো বলে জানা গেছে। মোশাররফ করিম ও পরীমনি অভিনীতি ‘মুখোশ’ সিনেরমার প্রচারের জন্যই নাকি ওই অডিওটি ফাঁস করা হয়েছে। টাইগার মিডিয়া ওই অডিও রেকর্ডটি ফাঁস হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রথমদিকে নেতিবাচক প্রতিক্রিয়াও দেখান নেটিজেনরা। পরে জানা যায়, পুরো ঘটনাটিই সাঁজানো।

ফাঁস হওয়া কল রেকর্ডে যা আছে-

মোশাররফ: কেমন আছো?

পরীমনি: আপনি কল দিয়েছেন! আমি স্বপ্ন দেখছি না তো!

মোশাররফ: না, আমি স্বপ্ন দেখছি। আমার স্বপ্নের আকাশে অনেক তারা। তারার আমার দরকার নেই, আমি চাঁদের অপেক্ষা করছি। শোনো তোমার জন্য একটা সুখবর আছে। নতুন উপন্যাস বের হতে যাচ্ছে। নাম ‘মুখোশ’। ওই বইয়ে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে।

পরীমনি: কী সারপ্রাইজ?

মোশাররফ: সেটা তো এখন বলব না। তুমি কাল রাতে আমার বাংলোয় চলে আসো। তখন দেখাই। আর তোমাকে একটু পড়ি। মুশকিল কী জানো? আমি দিনের কোলাহলের মধ্যে পড়তে একদম পারি না, আমার রাত লাগে। রাতের নির্জনতা লাগে।

পরীমনি: অবশ্যই পড়বেন। উপন্যাসটার নাম ‘মুখোশ’ রাখার কারণ কী?

মোশাররফ: বলব, যদি তুমি সময় দাও।

প্রসঙ্গত, শুক্রবার দেশব্যাপী ৩৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘মুখোশ’। এটি নির্মিত হয়েছে ইফতেখার শুভ রচিত ‘পেজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে। সিনেমায় মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম। সিনেমায় ইব্রাহীম খালীদি নামের একজন লেখক তিনি। আর সাবরিনা নামের সাংবাদিক চরিত্রে অভিনয় করেছেন পরীমনি।

০৬ মার্চ ২০২২, ০৩:১৮পিএম, ঢাকা-বাংলাদেশ।