• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

জ্যাকুলিনের রাগ ভাঙাতে প্রেমিকের কাণ্ড!

জ্যাকুলিনের রাগ ভাঙাতে প্রেমিকের কাণ্ড!

ছবি- সংগৃহিত

বিনোদন ডেস্ক

একের পর এক ঘটনার জন্ম দিয়ে আলোচনায় উঠে আসছেন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। এবার হীরার আংটি ইস্যুতে নতুন করে আলোচনায় এই বলিউড সেনসেশন। তার বর্তমান প্রেমিক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিন ফার্নান্দেজের সম্পর্ক আর হীরার আংটির সংযোগ আছে কিনা, তা নিয়েই নুতন আলোচনার শুরু। তবে জ্যাকুলিনের রাগ ভাঙাতে সুকেশ মূল্যবান হীরার আংটিটি উপহার দিয়েছেন বলে খবর বেরিয়েছে।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, জ্যাকুলিনের হাতে কয়েক দিন আগেও যে হীরার আংটিটি দেখা গেছে সেটি সুকেশের দেওয়া ভালোবাসার উপহার। যার মধ্যে লেখা ছিল দুজনের নামের আদ্যাক্ষর।

এমনকি ভালোবাসা দিবসে সুকেশের সঙ্গে তুমুল ঝগড়াও হয়েছিল জ্যাকুলিনের, দাবি টাইমস অব ইন্ডিয়ার। সংবাদমাধ্যমটির দাবি, জ্যাকুলিনকে শান্ত করতে প্রেমিক সুকেশ চন্দ্রশেখর ১০ কোটি টাকা খরচ করতে চেয়েছিলেন। আর তাই জ্যাকুলিনের ম্যানেজারের সঙ্গে সুকেশ যোগাযোগ করেন। জ্যাকুলিনের ম্যানেজারই সুকেশকে ১০ কোটি টাকা খরচ করার পরামর্শ দেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির অভিযোগ মাথায় নিয়ে সুকেশ চন্দ্রশেখর জ্যাকুলিনের সম্পর্কে জড়িয়েছেন। যা নিয়ে সমালোচনাও চলছে। তার ওপর দুজনের অন্তরঙ্গ ছবি নেট দুনিয়ায় ভাইরাল হলে জ্যাকুলিনের হীরার আংটি নতুন করে আলোচনায় আসে।

ভারতীয় গণমাধ্যমগুলোর দাবি, জ্যাকুলিনের হাতের মূল্যবান হীরার আংটিটি সুকেশের দেয়া উপহার। অনেকেই জ্যাকুলিনকে খোঁচা দিয়ে বলছেন, ‘জ্যাকুলিনের রাগ ভাঙাতে হীরার আংটিই ভরসা’।

২৭ ফেব্রুয়ারি ২০২২, ০৭:৩১পিএম, ঢাকা-বাংলাদেশ।