• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বিদেশে ভক্তের মৃত্যু : যা লিখলেন নিশো

বিদেশে ভক্তের মৃত্যু : যা লিখলেন নিশো

ফাইল ছবি

বিনোদন ডেস্ক

জনপ্রিয় টিভি তারকা আফরান নিশোর জনপ্রিয়তা এখন তুঙ্গে। টানা কয়েকবছর ধরেই দেশের ছোট পর্দার এই তারকা দর্শকের হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছেন। দেশের বাইরে পশ্চিমবঙ্গেও ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এই তারকার। ভক্তদের জন্য নিশোও ডেডিকেটেড। এই যেমন, নিশোর ডাইহার্ট ফ্যান কলকাতার রুপসা চ্যাটার্জি। সম্প্রতি তিনি মারা গেছেন। আর তাই সেই ভক্তের মৃত্যুতে শোক জানিয়েছেন নিশো নিজেই।

রূপসা চ্যাটার্জির স্বামী অজয় কুমার চ্যাটার্জী জানিয়েছেন, বাংলাদেশের নাটকের জনপ্রিয় অভিনেতা নিশোর ভক্ত ছিলেন রূপসা। তিনি নিজের হাতে নিশোর ট্যাটুও করেছিলেন। কথা ছিল, কলকাতায় গেলে নিশোর সঙ্গে পশ্চিমবঙ্গের ভক্তরা দেখা করবেন। কিন্তু রূপসার ভাগ্যে তা আর হলো না।

রূপসার স্বামী জানিয়েছেন, রূপসা চ্যাটার্জি ক্যান্সার ভুগে মারা গেছেন। খবরটি পাওয়ার পর আফরান নিশো তার এই ভক্তের মৃত্যুতে শোক জানিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশো লিখেছেন, ‘কিছু সংবাদ দুঃখের। বাংলাদেশে আসলে অবশ্যই দেখা হতো। কিন্তু ভাগ্যের কাজে হেরে যেতে হলো ক্যান্সারে আক্রান্ত আমার এক পাগল ভক্তের। ওপারে ভালো থাকবেন।’

এর আগে গত ৮ ডিসেম্বর জন্মদিন পালনকালে নিশো তার কলকাতার ভক্তদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন। কনফারেন্সে রূপসাও অংশ নিয়েছিলেন। সেদিন তিনি নিশোকে নিজের হাতে করা নিশোর নামে করা ট্যাটু দেখিয়ে বলেছিলেন, ‘আমি আপনার ডাইহার্ট ফ্যান কি না জানি না, তবে যা করি, যা দেখি, সবকিছুতেই নিশোকে দেখি।’

২৬ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৪৩পিএম, ঢাকা-বাংলাদেশ।