• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এবার সাজু খাদেমকে চড় মারলেন তুষার খান!

এবার সাজু খাদেমকে চড় মারলেন তুষার খান!

বিনোদন ডেস্ক

অস্কারের মঞ্চে হলিউড তারকা উইল স্মিথের ‘চড় কান্ড’ সবারই হয়তো মনে আছে। এবারের অস্কারের মঞ্চে উপস্থাপককে সপাটে থাপ্পড় মারেন উইল স্মিথ। সমালোচিতও হন তিনি। এমনই এক কান্ড ঘটেছে বাংলাদেশে। দেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সাজু খাদেমকে থাপ্পড় মারলেন বরেণ্য অভিনেতা তুষার খান। তবে ঘটনাটি বাস্তবে নয়, বরং একটি অনুষ্ঠানে অভিনয়ের অংশ এটি।

জানা গেছে, সিনেমা নির্মাণের আঙ্গিকে এবারের ঈদের জন্য তৈরি হয়েছে বাংলাদেশ টেলিভিশনের 'আনন্দ মেলা'। এটি উপস্থাপনা করবেন নাটকের দুই শিল্পী সাজু খাদেম ও নাদিয়া আহমেদ। নাচ, গান, রোমান্স, ফাইটিং, সাসপেন্স, থ্রিলিং সবই থাকছে পুরো অনুষ্ঠান জুড়ে।

বিগত পাঁচ দশকের সিনেমার জনপ্রিয় পাঁচ গানের সঙ্গে থাকছে অভিনেতা তুষার খান, চিত্রলেখা গুহ, মুরাদ, চাঁদনি, নিরব, রুহি, মাহিয়া মাহি, সাব্বির, সাজু খাদেম ও নাদিয়ার পারফরমেন্স। আরও থাকছে তিন পুরুষ সঙ্গীতশিল্পী সন্দীপন দাস, কামরুজ্জামান রাব্বি ও মেসবাহ বাপ্পির গাওয়া মেয়েলি কণ্ঠের তিন গান।

অনুষ্ঠানটির প্রযোজক মনিরুল হাসান বলেন, ‘সাজু খাদেম অভিনেত্রী নাদিয়াকে নিয়ে একটি সিনেমা বানাবেন। যার নাম দিয়েছেন 'রঙিন আনন্দমেলা'। এই সিনেমা বানাতে গিয়েই নানান দৃশ্যের আবর্তন। যা দেখা যাবে এবারের আনন্দমেলাতে। পাঁচ দশকের গান নিয়ে পাঁচরকম গেটাপে মঞ্চে হাজির থাকবেন জনপ্রিয় তারকারা। এমনকি অনুষ্ঠানের এক পর্যায়ে বিশেষ এক কারণে সাজু খাদেমকে চড় মেরে বসবেন অভিনেতা তুষার খান! সব মিলিয়ে এবারের আনন্দমেলায় থাকছে ভিন্নতা।’

২৩ এপ্রিল ২০২২, ১২:৪৯পিএম, ঢাকা-বাংলাদেশ।