• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

উইল স্মিথের চড় খাওয়া সেই ক্রিসের নতুন কৌতুক!

উইল স্মিথের চড় খাওয়া সেই ক্রিসের নতুন কৌতুক!

ছবি- সংগৃহিত

বিনোদন ডেস্ক

অস্কারের মঞ্চে হলিউড অভিনেতা উইল স্মিথের কড়া থাপ্পড় খেয়েছিলেন কৌতুক অভিনেতা ক্রিস রক। বিষয়টি বিশ্বজুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। যদিও চড় কাণ্ডের পর অভিনেতা উইল স্মিথ ও ক্রিস রক দুজনেই নিজেদের ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেছিলেন।

তবে এবার চড় কাণ্ডের প্রসঙ্গ টেনে নতুন কৌতুক করেছেন ক্রিস। সম্প্রতি এক অনুষ্ঠানে ক্রিস বলেছেন, ‘পারিশ্রমিক না দিলে তিনি চড়-কাণ্ড নিয়ে কোনো মন্তব্য করবেন না।’

ক্রিস রক আরও মজা করে বলেছেন, ‘আমি আবার আমার কানটায় শুনতে পাচ্ছি’। এরপরই হেসে উঠেন ক্রিস রক।

এর আগে এবছরের অস্কারের মঞ্চে উইল স্মিথের স্ত্রী, অভিনেত্রী জাডা পিঙ্কেট স্মিথের কামানো মাথা এবং চুল পড়া নিয়ে ব্যঙ্গ করেছিলেন মার্কিন এই কমেডিয়ান। ওই ঘটনা মেনে নিতে না পেরে ক্রিসকে কষে চড় মারেন উইল স্মিথ।

তবে চড় মারার পর নিজের ভুল স্বীকার করে নেন উইল স্মিথ। তিনি ক্রিস রকের কাছে ক্ষমাও চেয়েছেন প্রকাশ্যে। তারপরও অস্কারসহ অ্যাকাডেমির অন্যান্য অনুষ্ঠান থেকে ১০ বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন উইল স্মিথ।

এদিকে স্মিথ পরিবারের ঘনিষ্ঠ এক সূত্রে জানা গেছে, অভিনেত্রী জাডা স্মিথ নিজেও তার স্বামী উইল স্মিথের প্রতিক্রিয়ায় খুশি নন। জাডার মতে, তার রোগ নিয়ে রসিকতা করার পর উইল অস্কারমঞ্চে উঠে ক্রিস রককে চড় না মারলেও পারতেন। অন্যভাবে প্রতিবাদ জানাতে পারতেন।

১০ এপ্রিল ২০২২, ০৩:৩৪পিএম, ঢাকা-বাংলাদেশ।