• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

কাশ্মীর ফাইলসের পরিচালককে নিয়ে বোমা ফাটালেন তনুশ্রী!

কাশ্মীর ফাইলসের পরিচালককে নিয়ে বোমা ফাটালেন তনুশ্রী!

ফাইল ছবি

বিনোদন ডেস্ক

ভারতে মুক্তি পাওয়ার পর বক্স অফিসে সাড়া ফেলেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। সিনেমাটি নিয়ে খোদ বিজেপি সরকার নানা প্রচারণা শুরু করেছে। তবে অধিকাংশ ভারতীয় মনে করছেন, কাশ্মীর ফাইলস সিনেমাটি রাজনৈতিক উদ্দেশ্যে তৈরি হয়েছে। এটি ভারতের অসাম্প্রদায়িকতার ভিত্তিকে নষ্ট করবে।

‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমা নিয়ে এমন নানা সমালোচনার মধ্যেই এবার সিনেমাটির পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে গুরুত্বর অভিযোগ তুলেছেন বলিউড নায়িকা তনুশ্রী দত্ত।

এর আগে ২০১৮ সালে বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ তুলেছিলেন তনুশ্রী। অভিযোগের বিষয়টি ২০০৫ সালের ঘটনা। তখন বলিউডে তনুশ্রী নবাগত। ‘চকলেট: ডিপ ডার্ক সিক্রেটস’ সিনেমার শ্যুটিংয়ের সময়ই তিক্ত অভিজ্ঞতার মুখোমুখী হন তনুশ্রী।

তিনি বলেন, ‘আমার শট ছিল না। আমি ক্যামেরার পেছনে দাঁড়িয়ে দেখছিলাম। ইরফান খানের মুখের ক্লোজআপ শট নেওয়া হচ্ছিল। আমি নিজের পোশাকের উপর একটি তোয়ালে জড়িয়ে দৃশ্যটি দেখছিলাম। হঠাৎ পরিচালক বিবেক অগ্নিহোত্রী আমাকে বলেন, ‘যাও, ইরফানের সামনে গিয়ে কাপড় খুলে নাচো। তাহলে ইরফানের সুবিধা হবে অভিনয় করতে।’

তনুশ্রী আরও বলেন, ‘অগ্নিহোত্রীর কথায় আমি হতবাক হয়ে যাই। কিন্তু ইরফান আমাকে তখন রক্ষা করেন। ইরফান তখন বলেছিলেন, আমি অভিনেতা। কিছু না দেখলেও প্রয়োজনীয় অভিব্যক্তি ফুটে উঠবে আমার মুখে। কী সব বলছ তুমি? কাউকে কাপড় খুলে আমার সামনে নাচতে হবে না!’

২০ মার্চ ২০২২, ০৭:০৮পিএম, ঢাকা-বাংলাদেশ।