• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

করণ নয়, পুরনো সম্পর্কে ফিরছেন আমির খান!

করণ নয়, পুরনো সম্পর্কে ফিরছেন আমির খান!

ফাইল ছবি

বিনোদন ডেস্ক

বলিউডের সুপারহিরো আমির খানের জীবন যেন সিনেমার গল্প কেউ হার মানাবে। গুণী এই অভিনেতার বিয়ে, প্রেম ও বিচ্ছেদের বাস্তবতা সিনেমাকেও ছাড়িয়ে গেছে। গত সোমবার (১৪ মার্চ) ছিল আমিরের ৫৭তম জন্মদিন।

এ দিন আমিরের বাড়িতে বসেছিল চাঁদের হাট। তবে সব অবাক করা খবর, আমিরের প্রথম স্ত্রী রীনা দত্ত বহুদিন পর জন্মদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন। এ নিয়ে নতুন করে জল্পনা দেখা দিয়েছে, নেটিজেনরা বলছেন, আমির কি আবার তার পুরনো সম্পর্কে ফিরছেন?

ভারতীয় গণমাধ্যম বলছে, কিছু দিন আগেই আমির খান তার দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন। তার পর থেকেই আমিরের নতুন প্রেম নিয়ে বলিউড পাড়ায় গুঞ্জন ছিল। এবার প্রথম স্ত্রীকে জন্মদিনের পার্টিতে ডেকে সেই গুঞ্জনেই যেন ঘি ঢাললেন আমির খান।

এদিকে সম্প্রতি একটি সাক্ষাৎকারে আমির খান বলেছেন, প্রথম স্ত্রী রীনা দত্তকে সঠিক সময় দেননি তিনি। এমনকি তার মেয়ে ইরা এবং প্রথম ছেলে জুনেইদকেও ছোটবেলায় একদম সময় দিতে পারেননি তিনি। যে কারণে তিনি কষ্টে ভুগেন।

প্রসঙ্গত, মাত্র ২০ বছর বয়সে আমিরের প্রেমে পড়েছিলেন রীনা। রক্ত দিয়ে প্রেমপত্র লিখেছিলেন আমির খান। ১৯৮৬ সালে বিয়ে করেন তারা। তার পর দুই সন্তানের জন্ম। এরপরই আমিরের ক্যারিয়ারে সাফল্য আসে। কিন্তু ১৫ বছর পর বিচ্ছেদ হয়ে যায় তাদের।

১৬ মার্চ ২০২২, ০৭:৫১পিএম, ঢাকা-বাংলাদেশ।